× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিপিএলে ফাইনালের টিকিটের দাম কত, পাবেন কোথায়?

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৬ পিএম

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২২ পিএম

বিপিএলে ফাইনালের টিকিটের দাম কত, পাবেন কোথায়?

সিলেট-ঢাকা-চট্টগ্রাম ঘুরে ফের ঢাকায় ফিরেছে বিপিএল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম সংস্করণে ৪৬ ম্যাচের ৪০টি অনুষ্ঠিত হয়েছে। বাকি ছয়টি ম্যাচের জন্য টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

শেষ ছয় ম্যাচের টিকিট আগের দামেই পাওয়া যাবে। সর্বনিম্ন ২০০ টাকায় পাওয়া যাবে টিকিট। এই মূল্যে ইস্টার্ন স্ট্যান্ডে বসে দেখা যাবে খেলা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটি পেতে খরচা করতে হবে সর্বোচ্চ ২৫০০ টাকা।  ১৫০০ টাকা ধরা হয়েছে ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ৪০০ টাকা এবং ক্লাব হাউসের জন্য খরচ করতে হবে ৮০০ টাকা।

অনলাইনে টিকিট পাওয়া যাচ্ছে ২১ ফেব্রুয়ারি থেকে। ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিনগুলোতে সকাল ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বুথগুলোতে টিকিট (টিকিট থাকা সাপেক্ষে) পাওয়া যাবে।  মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এবং স্টেডিয়াম-সংলগ্ন নির্ধারিত বুথেও মিলবে টিকিট।

প্রসঙ্গত : প্রথম রাউন্ডের শেষ দুটি ম্যাচ শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এর পর দুটি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনাল মাঠে গড়াবে ১ মার্চ।  


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা