× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এশিয়ান কাপ আর্চারি

কম্পাউন্ড মিশ্র বিভাগে ব্রোঞ্জ পেল বাংলাদেশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৩ পিএম

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৭ পিএম

এশিয়ান কাপ আর্চারি

এশিয়ান কাপ আর্চারি

ইরাক থেকে আরও একটি সুখবর এলো দেশে। এশিয়ান কাপ আর্চারির কম্পাউন্ড মিশ্র বিভাগে ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ। লাল-সবুজের প্রতিনিধিদের এই পদক উপহার দিয়েছেন তপু রায় ও মেঘলা রানী। পদক জয়ের লড়াইয়ে বাংলাদেশ হারিয়েছে স্বাগতিক ইরাকের আর্চারদের।

প্রথম সেটে বাংলাদেশ এগিয়েছিল ৩৬-৩৪ পয়েন্টে। দ্বিতীয় সেটেও দেশের আর্চাররা লিড পায় ৩৭-৩৬ পয়েন্টে। তবে শেষ দুই সেট অমীমাংসিত ছিল ৩৭-৩৭ ও ৩৮-৩৮ পয়েন্টে। চার সেট মিলিয়ে বাংলাদেশ স্কোর করে ১৪৮। আর ইরাক পায় ১৪৫ স্কোর। তিন পয়েন্টের ব্যবধানে ম্যাচের সঙ্গে ব্রোঞ্জ পদক পেয়েছে বাংলাদেশ। 

কম্পাউন্ড দলগত ইভেন্টগুলোর পদক নিষ্পত্তি হয়েছে আজ শনিবার। বাংলাদেশ শুধু কম্পাউন্ড মিশ্র বিভাগে ব্রোঞ্জের লড়াইয়ে ছিল। এ বিভাগে ৬টি দেশ অংশগ্রহণ করে। ইরানকে হারিয়ে এ বিভাগে সেরা হয়েছে ভারত। 

আগামীকাল হবে ব্যক্তিগত ও রিকার্ভ দলগত ইভেন্টের সব খেলা। বাংলাদেশ রিকার্ভ ব্যক্তিগত পুরুষ বিভাগে লড়বে ব্রোঞ্জ পদকের জন্য। এছাড়া রিকার্ভ পুরুষ দলগত ও মিশ্র বিভাগে স্বর্ণপদক ও নারী দলগত বিভাগে ব্রোঞ্জের নামবে দিয়া সিদ্দিকী-সাগর ইসলামরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা