× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রবি’র লোগোতে টাইগারদের নতুন জার্সি উন্মোচন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫৩ পিএম

রবি’র লোগোতে টাইগারদের নতুন জার্সি উন্মোচন

বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ফের যুক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল নেটওয়ার্ক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেকিছুদিন আগেই জাকজমক এক আয়োজনে রবির সাথে চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার উন্মোচন করা হলো রবি’র লোগো সম্বলিত জাতীয় দলের নতুন জার্সি। 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)—তে এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে টাইগারদের নতুন জার্সি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে একটি আকর্ষনীয় ফ্যাশন শো-এর মাধ্যমে নারী ও পুরুষ দলের দলনেতারা টাইগারদের নতুন জার্সি প্রদর্শন করেন। এ সময় বিসিসির পাশাপাশি রবি আজিয়াটা লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 


জাতীয় পুরুষ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ, নারী দলের সহ-অধিনায়ক  নাহিদা আক্তার ও গতি মানবী মারুফা আক্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া অনূর্ধ্ব-১৯ পুরুষ দলের অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি ও সহ-অধিনায়ক আহরার আমিন এবং নারী অনূর্ধ্ব-১৯ দলের রাবেয়া খান ও সুমাইয়া আক্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


নতুন চুক্তি অনুযায়ী, চলতি বছরের ফেব্রুয়ারি থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত সাড়ে তিন বছর বাংলাদেশ পুরুষ ও নারী জাতীয় ক্রিকেট দলের পাশাপাশি অনূর্ধ্ব-১৯, বাংলাদেশ-এ পুরুষ ও নারী দলের স্পন্সর থাকবে রবি। 


২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত রবি বিসিবির স্পন্সর হিসেবে যুক্ত ছিল। এই সময়ের মধ্যে জাতীয় ক্রিকেট দল পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা এবং ভারতের বিরুদ্ধে ব্যাক টু ব্যাক ওয়ানডে সিরিজ জয়ের স্বরণীয় সাফল্য অর্জন করে। ২০১৬ সালে দলটি এশিয়া কাপে রানার্সআপ হয় এবং ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ প্রথমবারের মতো আইসিসির ইভেন্টে সেমিফাইনালে জায়গা করে নেয়। 


উল্লেখ্য, বাংলাদেশের মানুষের কাছে ক্রিকেট এক অবিরাম ভালবাসার নাম। বিশ্বমঞ্চে বাংলাদেশ ক্রিকেটের যেকোনো অর্জন দেশের মানুষ ও পুরো দেশকে দারুণভাবে ঐক্যবদ্ধ করে সামনে এগোনোর অনুপ্রেরণা দেয়। ব্যান্ড স্লোগান ‘পারবে তুমিও’-এর চেতনাকে ধারণ করে ক্রিকেটের মাধ্যমে অদম্য বাংলাদেশকে এগিয়ে নিতে চায় রবি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা