× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অলিম্পিকে খেলবেন না ডি মারিয়া, তবে এখনো সিদ্ধান্ত নেননি মেসি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ০২:৫৩ এএম

আপডেট : ০৯ মার্চ ২০২৪ ১১:৪৭ এএম

লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া

লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া

প্যারিস অলিম্পিকে টিকিট কেটেছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের স্বর্ণ জয়ের মিশনে থাকবেন লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া। লাতিন আমেরিকার ফুটবল অনুরাগীদের প্রত্যাশটা ছিল এমনই। আর্জেন্টাইন ফুটবল জাদুকর বিশ্বের বৃহত্তম এ ক্রীড়া আসরে থাকবেন কি না সেটা এখনও নিশ্চিত নয়।

তবে ডি মারিয়া যে থাকবেন না, এটা এখন নিশ্চিত। রিয়াল মাদ্রিদের সাবেক এ তারকা প্লেমেকার অলিম্পিকে খেলার প্রস্তাব কোনো কিছু না ভেবেই ফিরিয়ে দিয়েছেন।

ডি মারিয়া আগেই জানিয়ে রেখেছিলেন, জুন-জুলাইয়ের কোপা আমেরিকার পর আর্জেন্টিনার জার্সিটা আর গায়ে তুলবেন না। আর কোনো আন্তর্জাতিক ম্যাচে করবেন না আকাশি নীল-সাদা শিবিরের প্রতিনিধিত্ব। কিন্তু তারপরও আর্জেন্টিনার অলিম্পিক দলের কোচ হাভিয়ের মাসচেরানো অলিম্পিকে খেলার প্রস্তাব দিয়েছিলেন ডি মারিয়াকে।

কিন্তু তরুণদের দলে জায়গা করে দিতে প্যারিসে যেতে অনিচ্ছুক তিনি। মেসি অবশ্য সরাসরি না বলেননি। অলিম্পিকে নিজের খেলা নিয়ে পরে আলোচনা করবেন বলে আশ্বাস দিয়েছেন রেকর্ড আটবারের ব্যালন ডি’অরজয়ী এ ফুটবল মহাতারকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা