× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রিমিয়ার লিগ

ড্রয়ে শেষ লিভারপুল-ম্যানসিটি ম্যাচ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ মার্চ ২০২৪ ০০:১০ এএম

আপডেট : ১১ মার্চ ২০২৪ ১৭:০১ পিএম

ড্রয়ে শেষ লিভারপুল-ম্যানসিটি ম্যাচ

পরতে পরতে উত্তেজনা। ছিল সুযোগ হাতছাড়ার আর্তনাদ। চোখে চোখ রেখে লড়াই। ডাগআউটে বিশ্বের নামি দুই কোচের উপস্থিতি। যে দলই জয় পাবে উঠবে টেবিলের শীর্ষে। তবে অ্যানফিল্ডে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে লিভারপুল ও ম্যানসিটি। প্রথম হাফে ম্যানসিটির হয়ে গোল করেন জন স্টোনস। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে লিভারপুলকে সমতায় ফেরান আর্জেন্টাইন মিডফিল্ডার ম্যাক অ্যালিস্টার।


এদিন শুরু থেকেই নিজেদের দুর্গ পাহারায় সচেষ্ট ছিল লিভারপুল। ভরা উদ্যমে একের পর এক আক্রমণ শানায় ম্যানসিটি। নিজেদের গুছিয়ে নিতে কিছুটা বেশিই সময় ক্ষেপণ করেন ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। সুযোগ কাজে লাগায় সিটি। ২৩ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। কেভিন ডে ব্রুইনের দারুণ বুদ্ধিদীপ্ত কর্নারে জাল কাঁপান ইংলিশ ডিফেন্ডার স্টোনস। ৩১ মিনিটে সমতায় ফেরার উপলক্ষ পান দমিনিক সোবোসলাই। যদিও লক্ষ্যভ্রষ্ট হেডে সহজ সুযোগ হাতছাড়া করেন তিনি। 

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটেই নুনেসকে ফাউল করে বসেন এদেরসন। সুযোগ কাজে লাগান অ্যালিস্টার। স্পট কিকে দলকে উৎসব এনে দেন। সমতার একটু পরই মাঠ ছাড়েন এদেরসন। এরপর দুই পক্ষই মাতেন গোল মিসের মহড়ায়। শেষ সময়ে দুই দল শুধু চেষ্টাই করে গেছে। কিন্তু গোল ছিল অধরা।


শেষের দিকে দুই দলই পরিবর্তন আনে। ৬১ মিনিটে একসঙ্গে দুটি পরিবর্তন আনে লিভারপুল। ব্র্যাডলি ও সোবোসলাইকে তুলে অ্যান্ডি রবার্টসন ও মোহাম্মদ সালাহকে নামান কোচ। অন্যদিকে ডে ব্রুইনেকে তুলে  মাতেও কোভাসিচকে এবং আলভারেসকে তুলে নামান জেরেমি ডোকুকে নামায় সিটি।


এ ড্রয়ে লিগ টেবিলের শীর্ষে আর্সেনালই। ২৮ ম্যাচে তাদের পয়েন্ট ৬৪। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে লিভারপুল। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে সিটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা