× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বকাপে মার্শই অস্ট্রেলিয়ার কাপ্তান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ মার্চ ২০২৪ ২৩:৩৫ পিএম

আপডেট : ১২ মার্চ ২০২৪ ২৩:৩৫ পিএম

মিচেল মার্শ

মিচেল মার্শ

অ্যারন ফিঞ্চ ক্রিকেটকে না বলে দিয়েছেন অনেক আগে। তার বিদায়ের পর অস্ট্রেলিয়া জানায়নি টি-টোয়েন্টির কোনো স্থায়ী অধিনায়কের নাম। আপৎকালীন ক্যাপ্টেন দিয়েই কাজ চালিয়ে নিয়েছে অস্ট্রেলিয়া। কখনও নেতৃত্বভার চেপেছে মিচেল মার্শের কাঁধে, আবার কখনও অধিনায়কত্ব সামলেছেন ম্যাথু ওয়েড- ভারত সফরেই ছিলেন দায়িত্বে।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি, টেস্ট ও ওয়ানডে সিরিজে প্যাট কামিন্স থাকলেও দলকে নেতৃত্ব দিয়েছেন মার্শ। দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও কাপ্তান ছিলেন তিনি। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণের অস্থায়ী অধিনায়ক এখন মার্শ।

অস্ট্রেলিয়ার ভবিষ্যৎ টি-টোয়েন্টি ক্যাপ্টেন হিসেবে তার মধ্যে দেখা যাচ্ছে সম্ভাবনা। শুধু তাই নয়, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেবেন এই মার্শই। আজ মঙ্গলবার দেশটির ক্রিকেট কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড দিয়েছেন এ খবর। 

অজিদের কোচের ভাষ্য, ‘আমার মনে হয় মিচের (মার্শ) কাছেই যাচ্ছে নেতৃত্বটা। ও যেভাবে দল চালাচ্ছে, তাতে আমরা খুশি এবং সন্তুষ্ট। আমরা মনে করছি, বিশ্বকাপের জন্য মার্শই নেতা। আমার মনে হয়, এটা সময় হলে জানা যাবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা