× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিপিএল ২০২৪

কায়েস-আরিফুল ঝলকে জিতল মোহামেডান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৫ মার্চ ২০২৪ ১৯:০৮ পিএম

কায়েস-আরিফুল ঝলকে জিতল মোহামেডান

ব্যাট হাতে জোড়া সেঞ্চুরি হাঁকান ইমরুল কায়েস ও অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটার আরিফুল ইসলাম। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে তাদের দুজনের দায়িত্বশীল ব্যাটিংয়ে ভর করে ২৬৬ রানের লড়াকু সংগ্রহ পেয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। সেই রান তাড়ায় নেমে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব থেমে গেছে ১৮২ রানেই। মতিঝিল পাড়ার ঐতিহ্যবাহি ক্লাবটি পেয়েছে ৮৪ রানের বড় জয়। 

মোহামেডানের ইনিংসে সর্বোচ্চ ১১৫ রানের ইনিংস খেলেছেন আরিফুল ইসলাম। ১০৬ বলে সাজানো এই ইনিংসটি থেকে ৯টি চার ও ৪টি ছক্কা। এছাড়া দলটির অধিনায়ক ইমরুল ১২৭ বল খেলে করেছেন ১০৬ রান। তার ব্যাট থেকে আসে ১০টি চার ও ২টি ছক্কা। 

এরপর ২৬৭ রানের লক্ষ্য তাড়ায় নেমে শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রূপগঞ্জ। তবে ওপেনিংয়ে নামা মাহফুজুল ইসলাম রবিন একপ্রান্ত আগলে রাখেন। দাঁতে দাঁত চেপে খেলে লড়ে গেছেন। করেছেন ১১৩ বলে ৫ চার ও ২ ছক্কায় করেছেন ৭৮ রান। এছাড়া সালমান হোসেন ইমন ও মানিক খান দুজনেই করেন ২৫ রান। অধিনায়ক ফরহাদ হোসেন আউট হয়েছেন ১৬ রান করে। তবুও নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ১৮২ রানের বেশি করতে পারেনি রুপগঞ্জের ক্রিকেটাররা। 

সংক্ষিপ্ত স্কোর

মোহামেডান স্পোর্টিং ক্লাব: ৫০ ওভারে ২৬৬/৫ (ইমরুল কায়েস ১০৬, আরিফুল ইসলাম ১১৫; আবদুল্লাহ আল মামুন ৭১/২, সালমান হোসেন ৫০/১, মানিক খান ৫২/১, সোহাগ গাজী ২৮/১)

রূপগঞ্জ টাইগার্স: ৫০ ওভারে ১৮২/৯ (মাহফুজুল ইসলাম রবিন ৭৮, সালমান হোসেন ইমন ২৫, মানিক খান ২৫; আবু হায়দার রনি ৩০/৪, নাঈম হাসান ১৮/৩, আরিফুল ইসলাম ১৭/১)

ফল: ৮৪ রানে জয়ী মোহামেডান স্পোর্টিং ক্লাব

ম্যাচসেরা: আরিফুল ইসলাম।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা