× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এমবাপের হ্যাটট্রিকে পিএসজির বড় জয়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ১১:২০ এএম

আপডেট : ১৮ মার্চ ২০২৪ ১১:৩৭ এএম

পিএসজির হয়ে ২৫০ গোল করেছেন এমবাপে। ছবি : এক্স

পিএসজির হয়ে ২৫০ গোল করেছেন এমবাপে। ছবি : এক্স

শেষ কিছু ম্যাচে পুরোটা সময় মাঠে থাকতে পারেননি কিলিয়ান এমবাপে। মঁপেলিয়ের বিপক্ষে পুরো ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন, হ্যাটট্রিক করে ফায়দাও লুটেছেন। পিএসজির হয়ে ফরাসি স্ট্রাইকারের ২৫০ গোলের মাইলফলক ছোঁয়ার রাতে গোল উৎসবে মেতেছিল তার দল।

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রবিবার রাতে হ্যাটট্রিক করেন এমবাপে। তার হ্যাটট্রিকে ভর করে মঁপেলিয়ের বিপক্ষে ৬-২ ব্যবধানের বড় জয় পায় প্যারিসের ক্লাবটি। লিগে সবশেষ চার ম্যাচে পিএসজির এটি প্রথম জয়।

২০০তম লিগ ম্যাচ খেলতে নামা এমবাপে ২২ মিনিটের মাথায় গোলের দেখা পান। ম্যাচের ৬৩ মিনিটে পান হ্যাটট্রিকের দেখা। এমবাপের হ্যাটট্রিক ছাড়াও ১টি করে গোল পেয়েছেন মেন্ডিস, ক্যাং-ইন লি ও ভিতিনহা। মঁপেলিয়ের হয়ে গোল পেয়েছেন আরনাউড নর্ডিন ও তেজি সাভানিয়ার।

দাপুটে জয়ে টেবিলে দ্বিতীয় স্থানে থাকা ব্রেস্টের সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়েছে পিএসজি। ২৬ ম্যাচ থেকে ৫৯ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছে তারা। সমান ম্যাচ থেকে ৪৭ পয়েন্ট নিয়ে ১২ পয়েন্ট পিছিয়ে ব্রেস্ট আছে দ্বিতীয় স্থানে। মঁপেলিয়ের ২৬ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে আছে রেলিগেশনের একটু সামনে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা