× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪ ১৬:৩৯ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৪ ১৬:৪০ পিএম

আর্জেন্টাইন ক্লাব ভেলেজ সার্সফিল্ডের লোগো। ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন ক্লাব ভেলেজ সার্সফিল্ডের লোগো। ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশন ফুটবল ক্লাব ভেলেজ সার্সফিল্ডের ৪ ফুটবলারের বিরুদ্ধে এক নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২৪ বছসী ওই নারী সাংবাদিকের অভিযোগের প্রেক্ষিতে ওই চার ফুটবলারকে আটক করেছে আর্জেন্টিনার পুলিশ। 

সোমবার (১৮ মার্চ) তাদের চারজনকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযুক্ত চার ফুটবলার হলেন- উরুগুয়ের গোলকিপার সেবাস্টিয়ান সোসা (৩৭), প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন (২৭), এবং আর্জেন্টিনার ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে (২৭) ও স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো (২১)।


অভিযোগকারী ওই নারী সাংবাদিক পুলিশকে জানিয়েছেন, গত ২ মার্চ উত্তর আর্জেন্টিনায় ভেলেজের সাথে অ্যাটলেটিকো টুকুমেনের একটি খেলা ছিল। গোলশূন্য ওই ম্যাচ শেষে সেবাস্টিয়ান সোসা তাকে নিজের ঘরে ডাকেন। সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষা করছিলেন বলে জানান সেই নারী সাংবাদিক। সেখানে তারা সকলে মিলে মদপান করেন। সাংবাদিকও কিছুটা মদপান করে বিছানায় শুয়ে পড়েন। তখন বাকিরা তাকে ধর্ষণ করে বলে জানিয়েছেন অভিযোগকারী।


ভুক্তভোগীর আইনজীবী প্যাট্রিসিয়া আর্জেন্টিনার গণমাধ্যমকে বলেছেন, সোসা তার (ওই নারী) সাথে যোগাযোগ করেছিলেন এবং তাকে হোটেলে আমন্ত্রণ জানিয়েছিলেন। অবশ্য সোসা তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। 


পুলিশ জানিয়েছে, আপাতত তাদের ৪৮ ঘণ্টার জন্য আটক করা হয়েছে। এরপর তাদের আদালতে নেয়া হবে। বিচারক সিদ্ধান্ত নেবেন যে তাদের গ্রেফতার করা হবে কিনা। পুরো ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। 


এদিকে, ১০ টি জাতীয় শিরোপা এবং ১৯৯৪ সালের কোপা লিবার্তাদোরস ট্রফি জেতা ঐতিহ্যবাহী ক্লাব ভেলেজ এরই মধ্যে গ্রেফতার হওয়া চার ফুটবলারের সঙ্গে চুক্তি স্থগিত করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা