× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদোকে বাদ দিয়ে পর্তুগালের দল ঘোষণা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪ ২০:৪৮ পিএম

রোনালদোকে বাদ দিয়ে পর্তুগালের দল ঘোষণা

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সুইডেনের মুখোমুখি হবে পর্তুগাল। আগামীকাল বৃহস্পতিবার হাইভোল্টেজ ম্যাচটিতে দেখা যাবে না ক্রিশ্চিয়ানো রোনালদোকে। সিআরসেভেনকে ছাড়াই দল ঘোষণা করেছেন পর্তুগিজ কোচ রবের্তো মার্টিনেজ। 

গত সপ্তাহে ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন মার্টিনেজ। দলটিতে ছিলেন না পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী। পরে সেটিকে ২৪ সদস্যে নামিয়ে আনলে সেখানেও রোনালদোর নাম অন্তর্ভুক্ত করেননি কোচ। আল নাসর তারকা ছাড়াও মার্টিনেজের চূড়ান্ত দলে নেই ডিয়েগো দালত, জোয়াও ক্যানসেলো, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনহা ও জোয়াও ফেলিক্স। 

কেন, কী কারণে দলে নেই। উদ্দেশ্যপ্রণোদিত নাকি ইনজুরি ভর করেছে রোনালদোকে। এমন হাজারো প্রশ্ন যখন সামাজিকমাধ্যমে তখন এক প্রতিবেদনে গোলডটকমের সূত্র ধরে ইএসপিএন জানিয়েছে, আরেকটি ব্যস্ত মৌসুমের আগে রোনালদোকে বিশ্রাম দেওয়া খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন মার্টিনেজ। তাই সুইডেনের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে ইতিহাসের অন্যতম সেরা ফুটবলারকে রাখেননি তিনি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সুইডেন ম্যাচের পর রোনালদোকে দলে ফেরানো হতে পারে। ২৭ মার্চ দ্বিতীয় প্রীতি ম্যাচে স্লোভেনিয়ার বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। সে ম্যাচে রোনালদোর খেলার সম্ভাবনা রয়েছে।

এই মুহূর্তে রোনালদো যে ছুটিতে এবং মজায় আছেন সেটা সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট দেখেই স্পস্ট। নিজ ইনস্টাগ্রামে পরিবারের একটি ভিডিও পোস্ট করেন পর্তুগিজ সুপারস্টার। চার বাচ্চাকে নিয়ে সমুদ্রের পাড়ে ঘুরে বেড়াচ্ছেন। আর ভিডিওর ক্যাপশনে জুড়ে দেন ‘স্বর্গের কাছাকাছি’।

চলতি মৌসুমে ক্লাব এবং জাতীয় দল মিলিয়ে ৩৩ ম্যাচে প্রায় তিন হাজার মিনিট খেলেছেন রোনালদো। গোল করেছেন ৩০টি এবং অ্যাসিস্ট করেছেন ১১টি। প্রো লিগে এই মৌসুমের সর্বোচ্চ গোলদাতা ব্যক্তিটিও রোনালদো। লিগে এখন পর্যন্ত ২৩টি গোল করেছেন। কিংস কাপে তার নৈপুণ্যে বড় সফলতা পায় আল নাসর। সবশেষ শুক্রবার আল আহলির বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচেও স্কোর করেছেন রোনালদো।

রোনালদো সুইডেনের বিপক্ষে না থাকলেও পর্তুগালের ফুটবল ফেডারেশন জানিয়েছে, স্লোভেনিয়ার বিপক্ষে পরবর্তী প্রীতি ম্যাচের জন্য রোনালদোসহ বাকিরা দলে যোগ দেবেন। ম্যাচটা অনুষ্ঠিত হবে ২৬ মার্চ।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা