× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বদলে গেল মুস্তাফিজের অধিনায়ক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৪ ২১:০৩ পিএম

বদলে গেল মুস্তাফিজের অধিনায়ক

অপেক্ষার অবসান। শুক্রবার থেকে শুরু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সপ্তদশ আসর। উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আইপিএল মাঠে গড়ানোর আগেই আলোচনায় সিএসকে। যার জাদুতে সফল চেন্নাই। নতুন আসরে সেই জাদুকর মহেন্দ্র সিং ধোনিকে দেখা যাবে না নেতৃত্বে।

ভারতীয় ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, চেন্নাই নেতৃত্বের ব্যাটন তুলে দিয়েছে ঋতুরাজ গায়কোয়াড়ের হাতে। এ চমকপ্রদ সিদ্ধান্ত এসেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। গতকাল আইপিএলের অধিনায়কদের ফটোসেশনে চেন্নাইয়ের প্রতিনিধি ছিলেন গায়কোয়াড়।

এক বিবৃতিতে চেন্নাই জানিয়েছে, ২০২৪ আইপিএলের নেতৃত্বভার ঋতুরাজ গায়কোয়াড়ের কাছে হস্তান্তর করেছে চেন্নাই। ২০১৯ সাল থেকে ঋতুরাজ চেন্নাইয়ের গুরুত্বপূর্ণ সদস্য, এখন পর্যন্ত ফ্র্যাঞ্চাইজিটির হয়ে ৫২ ম্যাচ খেলেছেন। নতুন মৌসুমেও ভালো কিছুর প্রত্যাশা করছে চেন্নাই।

আইপিএলের উদ্বোধনী আসর থেকেই চেন্নাইকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ধোনি। মাঝে ২০২২ আসরে ভারতীয় এই কিংবদন্তিকে রেখে নতুন অধিনায়ক করা হয় রবীন্দ্র জাদেজাকে। তবে কয়েক ম্যাচ পরই আবার নেতৃত্ব দেওয়া হয় ধোনিকে। আর সপ্তদশ আসরে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানদের খেলতে হবে নতুন অধিনায়কের অধীনে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা