× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুলিশের বিপক্ষে মোহামেডানের কষ্টার্জিত জয়

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪ ২০:২৩ পিএম

পুলিশের বিপক্ষে মোহামেডানের কষ্টার্জিত জয়। ছবি : বাহফে

পুলিশের বিপক্ষে মোহামেডানের কষ্টার্জিত জয়। ছবি : বাহফে

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে গতকাল বুধবার কষ্টার্জিত জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াইয়ে ৪-৩ ব্যবধানে জিতেছে সাদা-কালোরা। মালয়েশিয়ান খেলোয়াড় ফয়সাল বিন সারির জোড়া গোলে জয় তুলে নেয় মোহামেডান। এ ছাড়া জয়ী দলের দ্বীন ইসলাম ইমন ও আশরাফুল আলম একটি করে গোল করেন। অপরদিকে পুলিশ এসসির জার্সিতে আব্দুল মালেক, নাহিদ লাবু ও ভারতের গুরজিৎ সিং একটি করে গোল করেন। এ জয়ে ৭ খেলায় ৬ জয় এবং ১ ড্রয়ে মোহামেডানের সংগ্রহ ১৯ পয়েন্ট। অন্যদিকে ৯ ম্যাচ শেষে ৪ জয়, ২ ড্র এবং ৩ হারে পুলিশের ঝুলিতে ১৪ পয়েন্ট।

এদিন খেলার প্রথম কোয়ার্টারেই দাপুটে শুরু করে মোহামেডান। ইমন, সারি, আশরাফুল মিলে সাদা-কালোদের ৩ গোল এনে দেন। তৃতীয় মিনিটেই পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে শুরুর অগ্রগামিতা ইমনের। ১২ মিনিটে আশরাফুলের ফিল্ড গোলে দ্বিগুণ হয় ব্যবধান। মিনিট তিনেক পর আবারও গোল উৎসব সাদা-কালোদের। পেনাল্টি কর্নার থেকে ব্যবধান ৩-০-তে বাড়িয়ে নেন সারি। শুরুর আক্রমণ সামলে উঠতে সময় লাগেনি পুলিশের। দ্বিতীয় কোয়ার্টারেই ঘুরে দাঁড়ায় এবারের আসরের চমক জাগানিয়া দল পুলিশ এসসি। ১৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমান পুলিশের গুরজিৎ। পরের মিনিটেই মালেকের দারুণ ফিল্ড গোলে ব্যবধান ৩-২-এ নামিয়ে আনে পুলিশ। 

দ্বিতীয় কোয়ার্টারে গোল না পাওয়া মোহামেডান তৃতীয় কোয়ার্টারের প্রথম মিনিটেই অর্থাৎ ৩১ মিনিটে সারির ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে নিয়ে যায় ৪-২-এ। ৪৪ মিনিটে লাবুর ফিল্ড গোলে ব্যবধান কমিয়ে ৪-৩-এ নিয়ে আসে পুলিশ। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে দুদলই গোলের চেষ্টা চালায়। এ সময় পুলিশের বেশ কয়েকটি সংঘবদ্ধ আক্রমণ রুখে দেয় মোহামেডান। এমনকি খেলার শেষদিকে পেনাল্টি কর্নার পেয়েও সমতায় ফিরতে পারেনি পুলিশ। মোহামেডানের কাছে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়তে হয় দলকে।

দিনের প্রথম ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাবকে ৬-২ ব্যবধানে পরাজিত করে সাধারণ বীমা। শাকিল হোসেনের জোড়ায় এ জয় তুলে নেয় দলটি। এ ছাড়া রাব্বি সালেহীন রকি, জামিল বিন তালিব শিহাব, হৃদয় হোসেন এবং ভারতের আশু একটি করে গোল করেন। অপরদিকে আজাদের মোহাব্বত ও শাহির একটি করে গোল করলেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা