× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজনীতির ময়দানে সানিয়া!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪ ২২:০৬ পিএম

সানিয়া মির্জা

সানিয়া মির্জা

সানিয়া মির্জা- একটা সময় টেনিস কোর্টে দ্যুতি ছড়িয়েছেন। জিতেছেন একের পর এক শিরোপা। সারা দুনিয়ায় উজ্জ্বল করেছেন নিজের প্রিয় জন্মভূমি ভারতের নাম। কিন্তু কোর্টের টেনিসের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেছেন। খেলাধুলা থেকে এখন অনেক দূরে সানিয়া। পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে খোলা তালাক দিয়েছেন।

জীবনের নানা ঝড়-ঝঞ্ঝা পেরিয়ে এবার নতুন ক্যারিয়ার গড়তে যাচ্ছেন হায়দরাবাদের এই টেনিস সুন্দরী। তবে তার নতুন ইনিংসটি ক্রীড়াঙ্গনে নয়। শোনা যাচ্ছে, এবার রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন সানিয়া। ভারতের নির্বাচনের মাঠে একটি খবর এখন উড়ে বেড়াচ্ছে, সানিয়াকে লোকসভার নির্বাচনের টিকিট দেবে কংগ্রেস।

ভারতীয় গণমাধ্যমের দাবি, দেশটির আসন্ন লোকসভা নির্বাচনে হায়দরাবাদে প্রার্থী হিসেবে দেখা যেতে পারে সানিয়াকে। অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) প্রধান আসাদুদ্দিন ওয়াইসির বিরুদ্ধে দাঁড় করানোর চেষ্টা করছে কংগ্রেস। 

ধারণা করা হচ্ছে, সানিয়ার জনপ্রিয়তা ও তারকা খ্যাতি কাজে লাগাতে চায় কংগ্রেস। খবর ছড়িয়ে পড়েছে, সানিয়ার নাম প্রস্তাব করেছেন ভারতের সাবেক অধিনায়ক ও কংগ্রেস নেতা মোহাম্মদ আজহারউদ্দিন। সম্প্রতি তেলেঙ্গানা বিধানসভা নির্বাচন করে হেরে গেছেন আজহারউদ্দিন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা