× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৌদিতে শিরোপা জিতলেন, উৎসবও করলেন নেইমার!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪ ১৪:৫৮ পিএম

আপডেট : ১২ এপ্রিল ২০২৪ ১৮:১৪ পিএম

দলের সঙ্গে নেইমারের শিরোপা উৎসব

দলের সঙ্গে নেইমারের শিরোপা উৎসব

আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে করিম বেনজেমাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন নেইমার জুনিয়র! এ কথা এখন বলাই যায়। এটা পুরোপুরি না হলেও আংশিক সত্য। কেননা বেনজেমার আল ইত্তিহাদকে ৪-১ গোলে হারিয়ে সৌদি সুপার কাপ শিরোপা জিতে নিয়েছে নেইমারের আল হিলাল। নেইমারের কাজটা করে দিয়েছেন তার সতীর্থরা। 

ইত্তিহাদের জার্সিতে করিম বেনজেমা মাঠে নামলেও আল হিলালের নেইমার দর্শক হয়ে বসে ছিলেন গ্যালারিতে। এখনও চোট কাটিয়ে মাঠের লড়াইয়ের জন্য শতভাগ ফিট না হওয়া নেইমার মাঠে উপস্থিত থেকে সতীর্থদের খেলা উপভোগ করেছেন। মাঠের লড়াই শেষে অংশ নিয়েছেন শিরোপা-উৎসবে। কেননা মাত্র পাঁচ ম্যাচ খেলেই ট্রফি জয়ের স্বাদ পেয়েছেন নেইমার।

আল হিলালে ডাবল গোল উপহার দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। অন্য গোল দুটি এনে দেন সালেম আল দাওসারি ও নাসের আল দাওসারি। আল ইত্তিহাদের পক্ষে একমাত্র গোলটি শোধ করেন আবদেররাজ্জাক হামাদাল্লাহ। মরক্কোর এই ফরোয়ার্ড পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন।

শীর্ষ প্রতিযোগিতার দলগুলোর মধ্যে সবচেয়ে বেশি টানা জয়ের রেকর্ড আরও বাড়িয়ে নিল আল হিলাল। রিয়াদের ক্লাবটি টানা জয়ের রেকর্ড নিয়ে গেল ৩৪ ম্যাচে।

চলতি মৌসুমে চারটি ট্রফি জয়ের সম্ভাবনা রয়েছে আল হিলালের। সৌদি সুপার কাপ তো জেতা হয়ে গেছে। সৌদি প্রো লিগে দ্বিতীয় স্থানে থাকা আল নাসরের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে আছে নেইমাররা। লিগ ট্রফির দ্বারপ্রান্তে এখন তারা। কিংস কাপ ও এশিয়ান চ্যাম্পিয়নস লিগের শেষ চারেও নাম লিখেছে আল হিলাল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা