× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উন্মুক্ত হলো ভিভোর সবশেষ স্মার্টফোন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১০:২৭ এএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৪:৪৬ পিএম

ভিভো ভি২৭ প্রো। ছবি : সংগৃহীত

ভিভো ভি২৭ প্রো। ছবি : সংগৃহীত

সম্প্রতি ভারতে উন্মুক্ত হয়েছে ভিভোর সর্বশেষ ভি২৭ প্রো স্মার্টফোন। ফুলএইচডি ৬.৭৮ ইঞ্চির এমোলেড ডিসপ্লের এ ফোনটিতে প্রসেসর হিসেবে যুক্ত করা হয়েছে ৪ ন্যানোমিটারের মিডিয়াটেকের প্রসেসর ডাইমেনসিটি ৮২০০। জিপিউ হিসেবে যুক্ত রয়েছে মালি জি-৬১০ এমসি৬।

স্মার্টফোনটিতে থাকছে না কোনো মেমোরি কার্ড স্লট ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ, এ তিন ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ফোনটি।

এর মূল ক্যামেরাটি ট্রিপল লেন্স সেটআপের। মূল লেন্সটি ১.৯ অ্যাপার্চারের ৫০ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এ ছাড়া আরও রয়েছে ২.২ অ্যাপার্চারের ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২.৪ অ্যাপার্চারের ২ মেগাপিক্সেলের ম্যাক্রোলেন্স। ৩০/৬০ এফপিএসে ৪কে ভিডিও রেকর্ডিং সমর্থন করে। এ ছাড়া এতে যুক্ত রয়েছে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৪৬০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং অ্যাডাপ্টর। ফোনটির ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগবে মাত্র ১৯ মিনিট ও ৭২ শতাংশ হতে লাগবে মাত্র ৩০ মিনিট। 

সূত্র : গ্যাজেটস ৩৬০ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা