× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেশে আসছে আইফোন ১৫

প্রবা প্রতিবদেন

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩ ২১:১১ পিএম

আপডেট : ১৭ অক্টোবর ২০২৩ ২১:১৪ পিএম

দেশে আসছে আইফোন ১৫

বাংলাদেশের বাজারে আসছে আইফোনের নতুন সংস্করণ আইফোন ১৫। আগামী বৃহস্পতিবার (১৯ অক্টোবর) উন্মোচনের প্রথম দিন থেকেই ফোনটির অফিশিয়াল সেট পাওয়া যাবে সেলেক্সট্রায়। সম্প্রতি বাংলাদেশে অ্যাপলের অনুমোদিত রিসেলার হিসেবে আত্মপ্রকাশ করেছে সেলেক্সট্রা লিমিটেড। প্রতিষ্ঠানটির স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে রয়েছে গ্রামীণফোন, রবি, বাংলালিংক, দারাজ ও পিকাবু।

সেলেক্সট্রার ই-কমার্স প্ল্যাটফর্ম সেলেক্সট্রা শপেও (https://www.salextra.com.bd/apple) পাওয়া যাবে আইফোন ১৫ সহ অ্যাপলের অন্যান্য পণ্য। সেলেক্সট্রার অফলাইন শপ থেকে অ্যাপল পণ্য ক্রয় করলে পাওয়া যাবে ইএমআই অথবা ছাড়সহ নানান উপহার।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বিষয়টি নিশ্চিত করে বলেন, আইফোনসহ দেশে অ্যাপল পণ্যের চাহিদা বিস্তর। কিন্তু বাজারে অ্যাপলের বেশির ভাগই আন-অফিসিয়াল পণ্য। ফলে ক্রেতারা এসব পণ্য কিনে বিভিন্ন ধরনের বিড়ম্বনা ও ক্ষতির শিকার হন। ক্রেতাদের আসল অ্যাপল পণ্যর এক্সপেরিয়েন্স দিতে সেলেক্সট্রার এই উদ্যোগ। অনুমোদিত রিসেলার হিসেবে অ্যাপলের আইফোন, আইপ্যাড, ম্যাকবুক, অ্যাপল ওয়াচ, এয়ারপডসহ সব পণ্যই এখন থেকে দেশে বাজারজাত করছে সেলেক্সট্রা।

তিনি আরও বলেন, অনুমোদিত রিসেলার হিসেবে ক্রেতারা সেলেক্সট্রার এই প্ল্যাটফর্ম থেকে বৈধ পথে আসা বিটিআরসি অনুমোদিত অ্যাপলের পণ্য পাবেন। এ ছাড়া অফিশিয়াল ওয়ারেন্টির (১২ মাস পর্যন্ত) পূর্ণ সুবিধা পাবেন ক্রেতারা। উপহার হিসেবে থাকছে অথেনটিক ২০ ওয়াট ইউএসবি-সি পাওয়ার অ্যাডাপ্টার, আকর্ষণীয় ডিজো স্মার্টওয়াচ ও ফাস্ট্র্যাকের প্রিমিয়াম ওয়্যারলেস নেকব্যান্ড হেডফোন।

অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৮ হাজার টাকা ক্যাশব্যাক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৮ হাজার টাকা ক্যাশব্যাক, প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক অথবা ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ২৫ হাজার রিওয়ার্ডস পয়েন্ট। এ ছাড়া ক্যাশব্যাক বা রিওয়ার্ড পয়েন্ট সুবিধা না নিলে এই তিনটি ব্যাংক থেকে ৩৬ মাস পর্যন্ত সুদহীন ইএমআই পাওয়া যাবে। আবার আইপিডিসি ইজেড এর পক্ষ থেকে রয়েছে ১২ মাস পর্যন্ত কার্ডহীন ইএমআইর সুবিধা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা