× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফ্যানফেয়ার অ্যাপ ব্যবহারকারীদের জন্য রোনালদিনহোর শুভেচ্ছা উপহার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩ ১৭:২১ পিএম

ম্যাজিক্যাল নাইট অনুষ্ঠানে রোনালদিনহো

ম্যাজিক্যাল নাইট অনুষ্ঠানে রোনালদিনহো

ব্রাজিলের কিংবদন্তী ফুটবলার রোনালদিনহো। নিজের সেরা সময়ে দুপায়ের জাদুতে গোটা ফুটবল বিশ্বকে মোহিত করে রেখেছিলেন তিনি।

সম্প্রতি বাংলাদেশে এসে ঘুরে গেলেন এই মহাতারকা। দেশের ফুটবলপ্রেমীদের সঙ্গে দেখা করতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত হয় ম্যাজিক্যাল নাইট। এই আয়োজনের অন্যতম স্পন্সর ছিল দেশের প্রথম সোস্যাল প্ল্যাটফর্ম ‘ফ্যানফেয়ার’। 

অনুষ্ঠানকে কেন্দ্র করে ফ্যানফেয়ারের দর্শনার্থীর জন্য শুভেচ্ছা উপহারের আয়োজন করে। রোনালদিনহো ফ্যানফেয়ার অ্যাপ ব্যবহারকারীদের জন্য এসময় রেখে যান তার স্বাক্ষর করা জার্সি ও বল। ম্যাজিক্যাল নাইটে রোনালদিনহোর স্বাক্ষর করা জার্সি ও বল গ্রহন করেন ফ্যানফেয়ার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর রাজীব হোসেন এবং চিফ স্ট্রাটেজি অফিসার শওকত আহমেদ সিদ্দিকী।

এ উপলক্ষে রাজীব হোসেন বলেন, ‘রোনালদিনিহোর বাংলাদেশে আসা দেশের ফুটবলের জন্য বড় একটি পাওয়া। ফ্যানফেয়ার ভবিষ্যতে দেশের খেলাধূলাপ্রেমীদের জন্য আরো নিবিড়ভাবে কাজ করতে চায়।’

খুব শীঘ্রই ফ্যানফেয়ার অ্যাপে নতুন একটি কনটেস্ট শুরু হবে, যেখানে অংশগ্রহণ করে অ্যাপ ব্যবহারকারীরা জিতে নিতে পারবেন রোলনদিনিহোর স্বাক্ষর করা ফুটবল ও জার্সি।

ভিডিও শেয়ারিং এই প্ল্যাটফর্মে আছে প্রায় ১ মিলিয়ন ব্যাবহারকারী, যারা প্রতিনিয়ত ভিডিও কন্টেন্ট শেয়ার করছেন। ব্যাবহারকারীরা ভিডিও শেয়ার করে কোয়ালিটি কন্টেন্টে পাচ্ছেন পয়েন্টস আর সেই পয়েন্টস ব্যবহার করে তারা ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ে অ্যাপ থেকেই অনলাইনে পণ্য অর্ডার করতে পারছেন।

অন্যদিকে ফ্যানফেয়ার অ্যাপে প্রতিনিয়ত চলতে থাকে বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও, কুইজ, পোলসহ নানাবিধ কন্টেস্ট। যেখানে ব্যবহারকারীরা অংশগ্রহন করে জিতে নিতে পারেন আকর্ষণীয় সব পুরস্কার। 



শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা