× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘নাদিরস ফ্যান মিট’

ভ্রমণ নিয়ে রোমাঞ্চকর অভিজ্ঞতা বিনিময়

গোলাম কিবরিয়া

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৩ পিএম

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৫৩ পিএম

ভক্তরা সরাসরি ট্রাভেল ব্লগার নাদিরের সঙ্গে তাদের ভ্রমণ অভিজ্ঞতা বিনিময় করার সুযোগ পেয়েছে

ভক্তরা সরাসরি ট্রাভেল ব্লগার নাদিরের সঙ্গে তাদের ভ্রমণ অভিজ্ঞতা বিনিময় করার সুযোগ পেয়েছে

প্রথমবারের মত অনুষ্ঠিত হল নাদির অন দ্য গো এর প্রথম মিটাপ। আজ (২০ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হওয়া এ আয়োজনে উপস্থিত ছিল ১৩০০ নাদির ভক্ত যারা সরাসরি নাদিরের সঙ্গে কথা বলা এবং তাদের অভিজ্ঞতা বিনিময় করার সুযোগ পেয়েছে। প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছে শেয়ারট্রিপের সৌজন্যে এবং আয়োজন করেছে মার্বেল বি ইউ। 

ব্লগিংয়ে চমৎকার ভিডিওগ্রাফির সঙ্গে দেশ-বিদেশের নানা স্থানের ইতিহাস ও সংস্কৃতি তুলে ধরার জন্য সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয় যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি ট্রাভেল ব্লগার নাদির। ভ্রমণপিপাসুরা তাঁকে ‘নাদির অন দ্য গো’ নামেই চেনে বেশি। শুরুটা করেছিলেন শখের বশে। এখন পুরোদস্তুর পেশাদার ট্রাভেল ব্লগার। তাঁর ভিডিওগুলোর লাখ লাখ ভিউ। 

মার্বেল অব টুমোরো, বাংলাদেশের সবচেয়ে বড় ইনফ্লুয়েন্সার প্ল্যাটফর্মের ট্রাভেল ক্যাটাগরিতে বিজয়ী ছিলেন নাদির। এবার মার্বেল সফলভাবে নাদির ফ্যান মিটাপ আয়োজন করল যেখানে নাদিরের ভক্তবৃন্দ এবং ভ্রমণপিপাসুরা সরাসরি নাদিরের সঙ্গে কথা বলতে পেরেছে, তার থেকে অনুপ্রাণিত হয়েছে।

অনুষ্ঠানটি কন্টেন্ট পার্টনার ছিল ডিজিটাল- কন্টেন্ট ক্রিয়েটর অরিজিনালস। এছাড়াও সার্ভিস পার্টনার হিসেবে ছিল- ইউনিভার্সিটি অব স্কলার্স এবং কমিউনিটি এনগেজমেন্ট পার্টনার হিসেবে ছিল- কলোনি অব  আর্টস।

নাদির বলেন, এটা আমার জন্য দারুণ একটি দিন ছিল আমার ভক্তদের সাথে দেখা করতে পেরে। আমি মার্বেল বি ইউ  এবং শেয়ার ট্রিপের কাছে কৃতজ্ঞ এত সুন্দর একটি প্রোগ্রাম আয়োজন করার জন্য। ভক্তদের সাথে দেখা করে সত্যিই দারুণ লাগছে।

শেয়ার ট্রিপের মার্কেটিং এসিস্ট্যান্ট ম্যানেজার জনাব সামিউর রহমান বলেন, যখন ভ্রমণের বিষয় আসে নাদির তখন লক্ষ মানুষের কাছে অনুপ্রেরণার নাম। শেয়ারট্রিপ এই প্রোগ্রামের অংশ হতে পেরে সত্যিই কৃতজ্ঞ। তিনি আরো বলেন, শুধুমাত্র নাদিরের জন্য নয়, যে কোনো ভ্রমণে শেয়ারট্রিপ সর্বদা পাশে আছে। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা