× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিএসআর অ্যাওয়ার্ড ২০২২

সামাজিক দায়বদ্ধতা সমুন্নত রাখার স্বীকৃতি

তারুণ্য ডেস্ক

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২ ১৬:৫০ পিএম

আপডেট : ২৭ নভেম্বর ২০২২ ১৭:১১ পিএম

প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বিজয়ীদের হাতে পদক তুলে দেন

প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বিজয়ীদের হাতে পদক তুলে দেন

করপোরেট সামাজিক দায়বদ্ধতা সমুন্নত রাখার প্রচেষ্টার স্বীকৃতি জানাতে দ্বিতীয় বছরের মতো অনুষ্ঠিত হলো ‘এ বেটার টুমোরো সিএসআর অ্যাওয়ার্ড ২০২২’।

করপোরেট প্রতিষ্ঠানগুলোর সামাজিকভাবে দায়বদ্ধতার উদ্যোগকে স্বীকৃতি জানাতে ঢাকায় লা মেরিডিয়ান হোটেলে যৌথভাবে এই আয়োজন করেছে দ্য ডেইলি স্টার ও সিএসআর উইন্ডো। অনুষ্ঠানে প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। 

এ ছাড়া ইয়াং হিউম্যানিটেরিয়ান ক্যাটাগরিতে ৫ জন তরুণকে এ বছর স্বীকৃতি দেওয়া হয়েছে। এই  ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন ব্লাডম্যানের মো. শাহরিয়ার হাসান জিসান। জিসান বলেন, `এই পুরস্কার পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। এটা সকল স্বেচ্ছাসেবকের জন্য সামাজিক কাজ করার জন্য উদ্দীপনা জোগাবে।’

জানা গেছে, ব্লাডম্যান বাংলাদেশে স্বাস্থ্যসেবা এবং রক্তদান সেবা প্রদান করছে। ২০১৪ সাল থেকে ব্লাডম্যান ৭ লাখের বেশি রোগীকে রক্তদাতা এবং রক্তের সন্ধানকারী প্রদান করেছে এবং প্রতি মাসে হাজার হাজার রোগীর সেবা করছে। ব্লাডম্যান ইতোমধ্যে ৬ লাখ মানুষকে টেলিমেডিসিন কাভারেজ, ৩২০৬০ জনকে স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ, ২৫০০৫ জনকে জরুরি খাদ্য বিতরণ, ২০২১ সালের মধ্যে ১১ হাজার মানুষকে রোপণের জন্য বৃক্ষ সরবরাহ করেছে।  

এ ক্যাটাগরিতে স্বীকৃতি পাওয়া অন্য ৪ তরুণ হলেনইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের মো. আদনান হোসেন, হিউম্যান এইড ফাউন্ডেশনের ডা. শেখ মোহাম্মদ মোমিনুল ইসলাম, ইকোভেশনের শানজিদিল ইসলাম সেবা অহনা এবং আলোকিত হৃদয় ফাউন্ডেশনের আজওয়া নাঈম।

এ ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে ছয়টি করপোরেট প্রতিষ্ঠান এবার পুরস্কার পেয়েছে। শিক্ষায় সেরা সিএসআর পুরস্কার পেয়েছে বিকাশ। কমিউনিটি এনগেজমেন্টে কোকাকোলা বাংলাদেশ, পরিবেশে এইচএসবিসি, স্বাস্থ্যসেবায় লাফার্জ হোলসিম, অর্থনৈতিক অন্তর্ভুক্তিতে ম্যারিকো, র‍্যাপিড রেসপন্সে এপিলিয়ন সেরা সিএসআর পুরস্কার পেয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা